প্রিয় উক্তি যা আপনার জীবন বদলে দিতে পারে

📗হ্যাঁ' এবং 'না' কথা দুটো সবচেয়ে পুরনো এবং সবচেয়ে ছোট। কিন্তু এ কথা দু'টো বলতেই সবচেয়ে বেশি ভাবতে হয়।
____________________পীথাগোরাস

📗 আমি ব্যার্থতা কে মেনে নিতে পারি কিন্তু আমি চেষ্টা না করাকে মেনে নিতে পারিনা।
____________________ মাইকেল জর্ডান

📗আমি বলবনা আমি ১০০০ বার হেরেছি, আমি বলবো যে আমি হারার ১০০০ টি কারন বের করেছি।
____________________ থমাস অ্যাডিসন

📗 যিনি জিনিয়াস তার ১% অনুপ্রেরণা, বাকি ৯৯% ই তার পরিশ্রমের ফল।
____________________ টমাস আলভা এডিসন।

📗এ পৃথিবীর সর্বশ্রেষ্ঠ শিক্ষক নিজের বাবা। যে ছেলে গোটা ছাত্রজীবন তার বাবার সাথে বসে রাতের খাবার খাবে, সে কোন দিনই নীতি থেকে বিচ্যুত হবে না।
____________________ হুমায়ূন আহমেদ।

📗অর্থ যেখানে নাই ভালোবাসা সেখানে দুর্লভ।
____________________ স্যার টমাস ব্রাউন

📗অর্থমন্ত্রী হলেন আইনসম্মত পকেটমার।
____________________পল রামাদিয়ে

📗আমি আল্লাহকে সবচেয়ে ভয় পাই। তার পরেই ভয় পাই সেই মানুষকে যে আল্লাহকে মোটেই ভয় পায় না।
____________________ শেখ সাদী

📗আমি কোন কঠিন কাজ করার জন্য সবসময় একজন অলস বাক্তিকে পছন্দ করবো, কারন সে ওই কাজটি করার একটি সহজ উপায় বের করবে।
____________________ বিল গেটস

📗 আমি চলে গেলে যদি কেউ না কাঁদে, তবে আমার অস্তিত্বের কোন মূল্য নেই
____________________ সুইফট

📗একজন আহত ব্যক্তি তার যন্ত্রনা যত সহজে ভুলে যায়, একজন অপমানিত ব্যক্তি তত সহজে অপমান ভোলে না ।
____________________ জর্জ লিললো

📗কুৎসিত মনের থেকে কুৎসিত মুখ অনেক ভালো । _____________________ জেমস ইলস

📗কুসংস্কারকে ধ্বংস করতে গিয়ে আমরা ধর্মকে ধ্বংস করতে পারিনা!
____________________ সিসেরো

📗গর্ব না করাই গর্বের বিষয় । বড় হয়েও নিজেকে ছোট মনে করা গৌরবজনক ।
____________________ প্লেটো

📗জীবনে পাওয়ার হিসাবকরুন, না পাওয়ার দুঃখ থাকবেনা।
____________________ ডেল কার্নেগী

📗নীচু লোকের প্রধান হাতিয়ার হচ্ছে অশ্লীল বাক্য।
____________________ হযরত আলী (রঃ)