আসুন রাগ ও ঝগড়া করতে করতে ইংরেজি শিখি।

(স্পোকেন ঝগড়াটেদের সন্ধানে ২০১৮) Have you gone mad?(তুমি কি পাগল হয়ে গেছ?)
How could you do that?(তুমি এটা কেমন করে করতে পারলে?)
How dare you?(তোমার সাহস হয় কি করে?)
Stay away from my children.(আমার সন্তানদের থেকে দুরে থাক)
Don't make me angry.(আমাকে রাগিও না)
Oil your own machine.(নিজের চরকায় তেল দাও)
Stay within your limit.(নিজের সীমার মধ্য থাক)
Have you lost your mind?(তোমার কি মাথা নষ্ট হয়ে গেছে)
You are insane.(তুমি একটা পাগল)
I am pissed at you.(আমি তোমার প্রতি বিরক্ত)
Don't try to be over smart.(অতিরিক্ত চালাক সাজার চেষ্টা কর না)
I say get out.!(বেরিয়ে যাও বলছি)
I will teach her a good lesson.(আমি তাকে উচিত শিক্ষা দিব)
. What's wrong with you.(তোমার সমস্যা কি?)
You had better don't talk with me.(এটা ভাল হয় তুমি বরং আমার সাথে কথা বলো না)
Are you kidding?(তুমি কি মজা করছো?)
I will not spare you.(আমি তোমাকে ছাড়বো না)